মেনু নির্বাচন করুন
পাতা

কাশিপুর ইউনিয়নের যোগাযোগ ব্যবস্থা

০১। সড়ক পথঃ কাশিপুর ইউনিয়নে যোগাযোগের প্রধান মাধ্যম হল সড়ক পথে যোগাযোগ। বাংলাদেশের যে কোন জেলা হতে নড়াইল জেলায় আসতে হবে। নড়াইল জেলা হতে যশোর টু নড়াইল টু কালনা মেইন সড়ক পথে। কালনা অভিমূখে নড়াইল সদর হইতে এড়েন্দা বাসষ্ট্যান্ড এ নামতে হবে। এখানে বাসগাড়ী,অটোরিক্সা,ভ্যানগাড়ী,মটরসাইকেল,ইত্যাদি যোগে আসা যায়। বাস ষ্ট্যান্ড থেকে এড়েন্দা বাজার অভিমূখে ভিবিন্ন ধরনের যানবহনের মাধ্যমে আসা যায়। বাজারের সাথে মেশা নবগঙ্গা নদীর উপর অবস্থিত নবগঙ্গা সেতু পার হয়ে কাশিপুর ইউনিয়নে আসতে হবে। ইউনিয়ন পরিষদ টি ধোপাদাহ গ্রামে অবস্থিত।

০২। নদী পথঃএখানে নদী পথে যোগাযোগ তেমন গূরুত্ববহন করেনা তার পর ও খুলনা রূপসা নদী হইতে নৌকা, স্পীড, ট্রলার ও ছোট নৌ যান এর মাধ্যমে নড়াইলের চিত্রা নদী হয়ে এড়েন্দা বাজার অভিমূখে ইউনিয়ন পরিষদে আসা যায়।

০৩। রেল পথে যোগাযোগঃ কাশিপুর ইউনিয়নে আসার জন্য কোন রেল যোগাযোগের ব্যাবস্থা নেই।

০৪। ডাক যোগে যোগাযোগঃ বাংলাদেশে যে কোন স্থান থেকে কাশিপুর ইউনিয়ন পরিষদে ডাকযোগে যোগাযোগ করা যায়। ডাক যোগাযোগের ঠিকানা হলঃ-১২ নং কাশিপুর ইউনিয়ন পরিষদ, ডাকঘরঃ কাশিনগর, উপজেলাঃ লোহাগড়া, জেলাঃ নড়াইল।

০৫। ইমেইলঃ ইমেইল এর মাধ্যমে যোগাযোগ করা য়ায় এখানের ইমেইলের ঠিকানা হলঃ- address--narail.kashipur1@yahoo.com password-- narail uisc

০৬। ফোনঃ ফোন যোগে যোগাযোগ করা যায় যেমন বর্তমান চেয়ারম্যান মোঃ মতিয়ার রহমান-০১৭২৩-০০২৭৭৮। সচিব মোঃ আরব আলী-০১৭১৬-৭৩১৭৬৬এবং উদ্যোক্তা মোঃ সুজন মোল্যাঃ-০১৭২৩-৯৭৩১৭২।

ছবি

Road_2.jpg Road_2.jpg



Share with :

Facebook Twitter